স্বপ্ন
- আকাশ হাসান ১৯-০৫-২০২৪

তোমাকে দেখার পরেই
শুরু হলো আমার
স্বপ্ন বোনার পালা
কখনো অথই সাগরে
কখনো জোয়ারের পানিতে
ভেলা ভাসানোর খেলা।
আসলেই তুমি অপরূপ সুন্দর
জোৎসনার চাঁদ নেমে এসেছে
তোমার মুখটি জুড়ে
বাহারি রঙ্গের স্বপ্ন দেখছি
তোমারই কথা ভেবে।
শিরোনাম হিন তোমাকে আমি
বেসেছি অনেক ভালো
স্বপ্ন গুলো হাতছানি দেয়
নতুন দিনের আলো।
তোমায় নিয়ে স্বপ্নগুলো
চোখে ভাসে আমার
সারারাত সারাবেলা।
সব সময়ে ভয়ে থাকি
কখনো যদি হয়ে যায়
সেই স্বপ্নগুলোর
কঠিন সকাল বেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।